২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্টার গ্রাহকদের জন্য জিপির অফার

-

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। এর আওতায় জিপি স্টার গ্রাহকরা অনলাইন ও স্টোরে গিয়ে পণ্য ক্রয়ে বিশেষ সুবিধা পাবেন।
দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর জিপি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, করোনা মহামারীতে বাঙালি জাতির সার্বজনীন এ উৎসবকে কেন্দ্র করে গ্রাহকদের বিভিন্ন অংশীদারদের সাথে যুক্ত করার মাধ্যমে বিভিন্ন অফারের সুবিধা গ্রহণের সুযোগ করে দেবে গ্রামীণফোনের এ উদ্যোগ।
নতুন এ অফারে পোশাক ও জুতা ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা বিশেষ ছাড় সুবিধা উপভোগ করবেন। পুরুষ ও শিশুদের পোশাক ও অন্যান্য অ্যাকসেসরিজ ক্রয়ে মেনজ ক্লাব জিপি স্টার গ্রাহকদের দেবে ২০ শতাংশ মূল্যছাড়। অন্য দিকে, কেজেড ইন্টারন্যাশনাল পোশাক ক্রয়ে ক্রেতাদের দেবে ১০ শতাংশ মূল্যছাড়।
এ ছাড়াও, গ্রামীণফোনের অন্যান্য অংশীদাররাও জিপি স্টার গ্রাহকদের সব পণ্যে ছাড় সুবিধা দেবে। আদি থেকে জিপি স্টার গ্রাহকরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়, ভাইব্র্যান্ট দেবে ১৫ শতাংশ ছাড়, বোলিং ফুটওয়্যার দেবে ১৫ শতাংশ ছাড়, মিরর লাইফস্টাইল দেবে ১২ শতাংশ ছাড়, লোটো দেবে ২০ শতাংশ ছাড়, জিওর্দানো দেবে ২২ শতাংশ ছাড় এবং ওরিয়ন ফুটওয়্যার দেবে ১২ শতাংশ ছাড়।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল