২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ব্যাগপ্যাকার্সে ৩৫ শতাংশ ছাড়!

-

দুর্গাপূজা উপলক্ষে ব্যাগ কেনাকাটায় ৩৫ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (িি.িনধমঢ়ধপশবৎংনফ.পড়স)।
১ অক্টোবর থেকে শুরু হওয়া এই শারদ অফার চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু। তিনি বলেন, আগামী ৩১ অক্টোবর পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরনের পণ্যে পূজার অফারটি নিতে পারবেন। অনলাইনের পাশাপাশি রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লøাহ রোডের চারটি শোরুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহে এই অফারের আওতায় ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এর মধ্যে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ এবং সরাসরি মিলবে ১৫ শতাংশ মোট ৩৫ শতাংশ। ক্রেতারা দু’টি অফারই একসাথে নিতে পারবেন।


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল