২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আসছে হুয়াওয়ে ওয়াচ ফিট

-

দেশের বাজারে আসছে ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’ নামে একটি স্মার্ট ওয়াচ। আগামী ১২ অক্টোবর থেকে নতুন এ পণ্যটি পাওয়া যাবে। এই ১.৬৪ ইঞ্চি স্মার্ট স্পোর্টস ওয়াচটি হুয়াওয়ের প্রথম আয়ত-গোলাকার স্মার্ট স্পোর্টস ওয়াচ। এর দারুণ সব ফিচার ব্যবহারকারীর রিয়েলটাইম হার্ট রেট ও ঘুমের অবস্থা পর্যবেক্ষণ করে সুস্বাস্থ্য নিশ্চিতে সহযোগিতা করবে।
কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে হার্ট রেট পর্যবেক্ষণে নতুন এই ওয়াচটিতে হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং হুয়াওয়ে ট্রুস্পিপ ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এ প্রযুক্তি ঘুমের অবস্থা পর্যবেক্ষণ, ঘুমের মধ্যে শ্বাস-প্রশ্বাসের মান বিবেচনা, বিগ ডেটার বিশ্লেষণ, রিয়েলটাইম হার্ট রেট পর্যবেক্ষণ এবং রেস্টিং হার্ট রেট ও রক্তে অক্সিজেন প্রবাহ পর্যবেক্ষণ করবে। পাশাপাশি, ব্যবহারকারীরা ২৪ ঘণ্টায় হার্ট রেটের পরিবর্তন বুঝতে একটি ইনফোগ্রাফিক ডাটা পাবেন।
ওয়ার্কআউট ট্র্যাক করার ক্ষেত্রে নতুন এ স্পোর্টস ওয়াচটিতে তিনটি আলাদা মোড রয়েছে। এছাড়াও এ স্পোর্টস ওয়াচের মাধ্যমে অ্যানিমেটেড ট্রেনারের সহায়তায় ১২টি ওয়ার্কআউট কোর্স করা যাবে, যার মধ্যে রয়েছে ৪৪টি বিভিন্ন ধরনের ওয়ার্কআউট পদ্ধতি। ব্যবহারকারী তিন মিনিটের বেশি সময় বসে থাকলেই এর ‘স্ট্যান্ডআপ রিমাইন্ডার’ তাকে উঠতে রিমাইন্ডার দেবে।
হুয়াওয়ে ওয়াচ ফিটে ব্যবহার করা হয়েছে অ্যামোলেড এইচডি ডিসপ্লে, যার ফলে অ্যানিমেটেড ফিটনেস কোর্স এবং অন্যান্য ফিচার সহজেই ব্যবহার করা যাবে। ৯,৯৯৯ টাকা বাজার মূল্যের এই স্মার্ট ওয়াচে হুয়াওয়ের ওয়াচ ফেস স্টোর থেকে ১৩০ এরও বেশি ওয়াচ ফেস ডিজাইন রয়েছে। এছাড়া স্মার্টফোনের ফটো অ্যালবামের মাধ্যমে পছন্দের ওয়াচ ফেসও ব্যবহার করা যাবে।

 


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল