২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশের বাজারে মিলছে অপো এফ ১৭ প্রো

-

অপো সম্প্রতি বাংলাদেশে উন্মোচন করে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ প্রযুক্তির স্মার্টফোন এফ ১৭ প্রো। প্রি-অর্ডারে ব্যাপক সাড়া ফেলা এফ সিরিজের নতুন এই স্মার্টফোনটির বিক্রয় কার্যক্রম গত ১৭ নভেম্বর থেকে দেশের বাজারে শুরু হয়েছে। ফোনটির মূল্য ২৭ হাজার ৯৯০ টাকা, ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক– এ দুটি নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছে।

এফ ১৭ প্রো ফোনে মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে ১.৭ ঘণ্টা ইউটিউব দেখা যাবে কিংবা চার ঘণ্টা কথা বলা যাবে অথবা ১.৯ ঘণ্টা ইনস্টাগ্রাম ব্রাউজিং করা যাবে। চার হাজার এমএএইচ ব্যাটারি সক্ষমতার ফোনটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে মাত্র ৫৩ মিনিট।

ফটো ও ভিডিওগ্রাফিতে উন্নত অভিজ্ঞতা দিতে ফোনটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এআই কালার পোর্ট্রেট সুবিধার ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে থাকছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, দুই মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। এ ছাড়া সেলফির জন্য ডিসপ্লেতে ডুয়াল পাঞ্চ-হোল হিসেবে রয়েছে ১৬ এবং ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৬.৪৩ ইঞ্চি স্ক্রিনের সুপার অ্যামোলেড ডিসপ্লের এই ফোনটির শক্তিশালী পারফরম্যান্স নিশ্চিত করবে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর, পাওয়ারভিআর জিএম৯৪৪৬ জিপিইউ এবং ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে বানানো কালারওএস ৭.২।

 


আরো সংবাদ



premium cement