১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভিভো ওয়াই২০ ফোনের প্রি-বুকিং চলছে

-

শক্তিশালী ব্যাটারিসহ দেশের বাজারে আরো একটি নতুন স্মার্টফোন আনছে বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোনটির মডেল ভিভো ওয়াই২০। ফোনটিতে পাঁচ হাজার এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যাতে যুক্ত করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন পাওয়ার সেভিং প্রযুক্তি। গত শনিবার থেকে স্মার্টফোনটির প্রি-বুকিং শুরু হয়েছে। ফোনটির মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা।
ওয়াই২০ ফোনের ৪ জিবি ও রম ৬৪ জিবি যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সেলফির জন্য ফ্রন্টে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। এ ছাড়া পেছনের তিনটি ক্যামেরা যথাক্রমে ১৩, ২ এবং ২ মেগাপিক্সেলের।
এ ছাড়াও ওয়াই২০ ফোনে আলট্রা গেমিং মোড যুক্ত করেছে ভিভো। যার ফলে প্রো স্ট্যান্ডার্ড গেমিং অভিজ্ঞতা পাওয়া যাবে। স্মার্টফোনটির আরেকটি বৈশিষ্ট্যÑ এর সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ওয়াই২০ এর মাধ্যমে প্রথমবারের মতো সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি ব্যবহার করল ভিভো। স্মার্টফোনটি পরিচালিত হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ৪৬০ দিয়ে।

 


আরো সংবাদ



premium cement
মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সকল