২১ অক্টোবর ২০২০

পাবজি মোবাইলের রয়্যাল পাস সিজন ১৫ উন্মুক্ত

-

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম পাবজি মোবাইল প্রায়ই নতুন চ্যালেঞ্জ, ফিচার বা সিজন এনে এই গেমটি জনপ্রিয়তায় অন্যসব গেমকে টেক্কা দিচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার গেমটির রয়্যাল পাসের নতুন সিজন উন্মুক্ত করা হয়েছে। বেশ কিছু দিন থেকেই গেমটির নতুন সিজনের জন্য (সিজন ১৫) অপেক্ষা করছিল প্লেয়াররা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে এলো রয়্যাল পাস সিজন ১৫। নতুন এই সিজনের নাম দেয়া হয়েছে ‘বিয়ন্ড এসিই’।
পাবজি মোবাইলের রয়্যাল পাস সিজন ১৫ ‘বিয়ন্ড এসিই’তে নতুন পোশাকের এয়ারড্রপসসহ আরো বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। প্লেয়াররা নিজেদের কাস্টমাইজ করতে আটটি ব্র্যান্ড-নিউ পোশাক আনলক করতে পারবেন। রয়্যাল পাস সিজন ১৫ এ ক্লাসিক পোশাকে অসাধারণ পরিবর্তনের পাশাপাশি নতুন এমন সব পোশাক এবং গিয়ার স্কিন দেয়া হয়েছে, যা আগে কখনোই দেখা যায়নি। নতুন এই সিজনটিতে গেমের বিভিন্ন চ্যালেঞ্জগুলো শেষ করার মাধ্যমে, প্লেয়ারদের জন্য বিশেষ থিমযুক্ত পুরস্কার অর্জনের সুযোগ রয়েছে, যার মাধ্যমে প্রথমবারের মতো পাবজির মূল চরিত্রের পোশাক আপগ্রেড করারও সুযোগ মিলবে।

 


আরো সংবাদ

ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল শাস্তি মাফ মোহামেডান মেরিনার্সের

সকল