২১ অক্টোবর ২০২০

সাশ্রয়ী দামে মিলছে গ্যালাক্সি নোট ১০ লাইট

-

গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্ট ডিভাইসে বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। বর্তমান অফারের আওতায়, এ স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে ছয় হাজার টাকা ছাড় দিচ্ছে। বাংলাদেশে সংযোজনকৃত এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির বাজারমূল্য ৫৫,৯৯৯ টাকা। কিন্তু, মূল্য হ্রাসের পর ডিভাইসটি ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে।
গ্যালাক্সি নোট ১০ লাইটে রয়েছে ফুল এইচডি+ রেজুলেশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং এইচডিআর১০+সহ ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে। স্মার্টফোনটি ওয়ান ইউআই ২.১ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ৯৮১০ প্রসেসর, ৮ জিবি র্যাম, ১২৮ জিবি রম এবং মাইক্রোএসডি কার্ড।
ছবি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা (১২ মেগাপিক্সেল+১২ মেগাপিক্সেল+১২ মেগাপিক্সেল)। ডিভাইসটির সামনে ও পেছনে থাকা ক্যামেরা দিয়ে ফোরকে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। দীর্ঘ সময় ব্যবহারের জন্য রয়েছে ৪৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

 


আরো সংবাদ

হ্যাকাররা চুরি করা অর্থ কেন দান করছে ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল

সকল