২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিগগিরই কি আসছে রিয়েলমির নারজো ২০ সিরিজ

-

চলতি বছরের শুরুতে রিয়েলমি ভারতের বাজারে এনেছিল রিয়েলমি নারজো ১০ এবং ১০এ। এরই ধারাবাহিকতায় রিয়েলমি এবার এর আপগ্রেড ভার্সন নারজো ২০ সিরিজ নিয়ে আসার পরিকল্পনা করছে। এ সিরিজে তিনটি ফোন থাকবে নারজো ২০এ, নারজো ২০ এবং নারজো ২০ প্রো। এর মধ্যে নারজো ২০এ হবে সিরিজের সবচেয়ে কম দামি মডেল। এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এই ফোনটি ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে পাওয়া যাবে।

আর এই সিরিজের সবচেয়ে দামি ফোনটি হবে নারজো ২০ প্রো। এই ফোনটি ব্ল্যাক নিনজা ও হোয়াইট নাইট কালারে আসবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। আবার এই সিরিজের আরো একটি ফোন, অর্থাৎ নারজো ২০ লঞ্চ হবে ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

যদিও রিয়েলমি নারজো ২০ সিরিজের বাকি  স্পেসিফিকেশন ও লঞ্চ ডেট এখনও জানানো হয়নি। ধারণা করা হচ্ছে সেপ্টেম্বরের শেষে বা অক্টোবরের শুরুতে এই সিরিজ লঞ্চ করতে পারে রিয়েলমি।


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল