২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আসছে পোকো এম২ প্রো

-

অবশেষে ভারতের বাজারে এসেছে আসছে পোকো এম২ প্রো। এটি পোকোর তৃতীয় ফোন যেটিকে ভারতে লঞ্চ করা হলো। পোকো এম২ প্রো-এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর পাবেন। পোকো এম২ প্রো গেমিং লাভারদের জন্য ও একটি ভালো বিকল্প। ধুলোবালি প্রতিরোধের জন্য এতে পিটুআই ন্যানো-কোটিং দেয়া হয়েছে।
ভারতে পোকো এম২ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র্যা ম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ রুপি। ১৪,৯৯৯ রুপিতে কিনতে পারবেন এর ৬ জিবি র্যা ম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যদিকে ৬ জিবি র্যা ম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ রুপি। আগামী ১৪ জুলাই থেকে ফোনটির বিক্রি শুরু হবে। ফোনটি কালো, নীল ও সবুজ রঙে পাওয়া যাবে।
পোকো এম২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ দ্ধ ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র্যা ম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড দেয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে।


আরো সংবাদ



premium cement