২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আসছে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ২

-

আগামী ৫ আগস্ট দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি নোট ২০ সিরিজ লঞ্চ করতে পারে। এই সিরিজের সাথে গ্যালাক্সি ফোল্ড ২ ফোনটিকেও প্রদর্শন করতে পারে। এটি হবে গত বছরে লঞ্চ করা গ্যালাক্সি ফোল্ড এর আপগ্রেড ভার্সন। সম্প্রতি এই ফোনটিকে চীনের থ্রিসি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা মিলেছে।
সার্টিফিকেশন সাইটে গ্যালাক্সি ফোল্ড ২ এর মডেল নম্বর ও গুরুত্বপূর্ণ ফিচারসহ দেখা গেছে। সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বরসহ ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ফোনটিতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে বলে জানিয়েছে।
গ্যালাক্সি ফোল্ড ২ ফোনে ৭.৫৯ ইঞ্চি ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার এতে এস পেন সাপোর্ট দেয়া হবে। এছাড়াও গ্যালাক্সি ফোল্ড ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেল। এছাড়াও ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স থাকবে। উন্নত ফটোগ্রাফির জন্য এখানে ডুয়েল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশান দেয়া হতে পারে।
এতে পাঞ্চ হোল ডিসপ্লেসহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেয়া হতে পারে। এতে থাকবে ৪,৩৬৫ এমএএইচ ব্যাটারি ও ২৫৬ জিবি স্টোরেজ। স্যামসাং এর পক্ষ থেকে এই ফোনের দাম এখনও জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল