১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নতুন ফোন ও স্মার্টওয়াচ আনল হুয়াওয়ে

-

হুয়াওয়ে নোভা সেভেন আই এবং ফ্যাশনেবল ওয়াচ জিটি-২ই দেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ক্যামেরা, ডিজাইন, ব্যাটারি আর ৮ জিবি র্যাম কনফিগারেশনের জন্য ইতোমধ্যে বিশ্ববাজারে দারুণ সাড়া ফেলেছে নোভা সেভেন আই। মোবাইল ফটোগ্রাফির জন্য আকর্ষণীয় ক্যামেরা ফিচার মিলবে হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটিতে। রিয়ার ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। ফোনটিতে থাকবে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ মিলবে চার হাজার ২০০ এমএএইচের ব্যাটারি। ফলে ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। হুয়াওয়ে অ্যাপগ্যালারি সমর্থিত এ ফোনে প্রয়োজনীয় যেকোনো অ্যাপস পেতে নিজস্ব অ্যাপগ্যালারি ছাড়া ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ দিয়ে অ্যাপ খুঁজে ডাউনলোড করা যাবে।
স্বাস্থ্য ও ফ্যাশন সচেতন মানুষদের জন্য ওয়াচ জিটি ২ সিরিজের ওয়াচ জিটি-২ই’তে মিলবে শারীরিক অনুশীলনের প্রায় ১০০ ধরনের ওয়ার্কআউট মোড। ওয়াচ জিটি-২ই নামের এ সংস্করণে যুক্ত হয়েছে কিছু নজর কাড়া নতুন ফিচার। একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে পণ্য দুটি বাংলাদেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে হুয়াওয়ে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল