১৫ জুলাই ২০২০

হুয়াওয়ের নতুন ইন্টেলিজেন্ট এন্ডপয়েন্ট সলিউশন

-

বাসায় বা দূরবর্তী কোনো স্থান থেকে অফিসের কার্যক্রম পরিচালনায় দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে আইডিয়াহাব সিরিজের নতুন ইন্টেলিজেন্ট এন্ডপয়েন্ট সলিউশন এনেছে হুয়াওয়ে। কোভিড-১৯ মহামারী মোকাবেলায় সামাজিক দূরত্বের জন্য যেসব প্রতিষ্ঠান বাসা ও অন্যান্য স্থান থেকে কার্যক্রম পরিচালনা করছে, সমন্বিত উপায়ে তাদের কার্যক্রম পরিচালনায় ও দক্ষতা বৃদ্ধিতে এ স্মার্ট অফিস ইকোসিস্টেম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
এটি কনফারেন্স রুম ও অফিস স্পেস, এমনকি হোম অফিস রুমের মতো ভিন্ন পরিবেশে মোবাইল স্ট্যান্ডে কিংবা দেয়ালে স্থাপনযোগ্য। বৈশ্বিক মহামারীর সময় যোগাযোগ ও সহযোগিতামূলক কার্যক্রম সহজতর করার উদ্দেশ্যে এবং সম্মুখসারির কর্মীদের ঝুঁঁকি থেকে সুরক্ষিত রাখতে রিমোট কনফারেন্সিং ও টেলিমেডিসিনের মতো বিষয়গুলোর ক্ষেত্রে একই ধরনের পণ্য ও সমাধান ব্যবহার করা হয়েছে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৪৪)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪১৫)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪২৭৬)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৪৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪০৪৪)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৩৯৭৬)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৬১৫)তিনবার সংজ্ঞা পরিবর্তনের পর বাড়ছে সুস্থতার হার (৩৪৬৬)ইসরাইলিরা যে ঘোষণায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে আগুন দিল তুরস্কের পতাকায় (৩০৮২)