২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরার নতুন ফোন

-

দেশের স্মার্টফোন বাজারে আসছে ভিভোর নতুন ফোন ভি১৯। ছয় ক্যামেরার এই ফোনটিতে যুক্ত করা হয়েছে ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরা। এ ছাড়া রয়েছে সুপার নাইট মুড, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা, পোজ মাস্টার ও মুভি মোডের মতো ক্যামেরা প্রযুক্তি।
আজ থেকে ফোনটি দেশের বাজারে পাওয়া যাবে। মূল্য ধরা হয়েছে ৩৫ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাবে সি­ক সিলভার ও গ্লিম ব্ল্যাক রঙে।
ফোনটির র্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। মাত্র ৩০ মিনিটে ৫৪ শতাংশ পর্যন্ত চার্জ হবে চার হাজার ৫০০ এমএএইচ ব্যাটারির এই ফোনটি। ফোনটির রেজ্যুলেশন ১০৮০ী২৪০০ পিক্সেল। ডুয়াল আইভিউ প্রযুক্তির ডিসপ্লেটি ৬.৪৪ ইঞ্চির ফোনটির পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। অন্যদিকে সেলফি ক্যামেরাগুলো যথাক্রমে ৩২ ও ৮ মেগাপিক্সেলের। ৮ এমপির ক্যামেরাটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সমন্বয়ে গঠিত, তাই ১০৫ ডিগ্রি পর্যন্ত সেলফি তুলবে এই ক্যামেরা। এ ছাড়া সুপার নাইট মোড ফটোগ্রাফি প্রযুক্তির মাধ্যমে অন্ধকারেও স্পষ্ট ও প্রাণবন্ত ছবি তোলা যাবে। নতুন এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ এআইই এসওসি দ্বারা পরিচালিত। এ ছাড়া আছে টাইপ সি রিভার্সেবল ইউএসবি।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল