১৫ জুলাই ২০২০

ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরার নতুন ফোন

-

দেশের স্মার্টফোন বাজারে আসছে ভিভোর নতুন ফোন ভি১৯। ছয় ক্যামেরার এই ফোনটিতে যুক্ত করা হয়েছে ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরা। এ ছাড়া রয়েছে সুপার নাইট মুড, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা, পোজ মাস্টার ও মুভি মোডের মতো ক্যামেরা প্রযুক্তি।
আজ থেকে ফোনটি দেশের বাজারে পাওয়া যাবে। মূল্য ধরা হয়েছে ৩৫ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাবে সি­ক সিলভার ও গ্লিম ব্ল্যাক রঙে।
ফোনটির র্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। মাত্র ৩০ মিনিটে ৫৪ শতাংশ পর্যন্ত চার্জ হবে চার হাজার ৫০০ এমএএইচ ব্যাটারির এই ফোনটি। ফোনটির রেজ্যুলেশন ১০৮০ী২৪০০ পিক্সেল। ডুয়াল আইভিউ প্রযুক্তির ডিসপ্লেটি ৬.৪৪ ইঞ্চির ফোনটির পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। অন্যদিকে সেলফি ক্যামেরাগুলো যথাক্রমে ৩২ ও ৮ মেগাপিক্সেলের। ৮ এমপির ক্যামেরাটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সমন্বয়ে গঠিত, তাই ১০৫ ডিগ্রি পর্যন্ত সেলফি তুলবে এই ক্যামেরা। এ ছাড়া সুপার নাইট মোড ফটোগ্রাফি প্রযুক্তির মাধ্যমে অন্ধকারেও স্পষ্ট ও প্রাণবন্ত ছবি তোলা যাবে। নতুন এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ এআইই এসওসি দ্বারা পরিচালিত। এ ছাড়া আছে টাইপ সি রিভার্সেবল ইউএসবি।

 


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৪৪)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪১৫)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪২৭৬)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৪৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪০৪৪)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৩৯৭৬)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৬১৫)তিনবার সংজ্ঞা পরিবর্তনের পর বাড়ছে সুস্থতার হার (৩৪৬৬)ইসরাইলিরা যে ঘোষণায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে আগুন দিল তুরস্কের পতাকায় (৩০৮২)