০৭ জুন ২০২০

করোনাভাইরাস মোকাবেলায় অনুদান দিচ্ছে শাওমি বাংলাদেশ

-

দেশে করোনাভাইরাস মহামারী মোকাবেলায় সরকারকে ৪০ লাখ টাকা সহায়তার প্রতিশ্র“তি দিয়েছে শাওমি বাংলাদেশ। সেই প্রতিশ্র“তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিচ্ছে। এ ছাড়া দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছে। যেখানে শাওমির পার্টনাররাও সহযোগিতা করছেন।
শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী জানিয়েছেন, অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দী রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি। শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সবার সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।
প্রতিক‚ল সময়ই এগিয়ে যাওয়ার সর্বোত্তম সময়। মি পরিবারের সবাইকে সাধ্যমতো সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়ে শাওমি বলেছে, আসুন আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv