১২ জুলাই ২০২০

মি বানি ওয়াচ ৪ উন্মোচন

-

শাওমি ফোরজি সমর্থিত মি বানি ওয়াচ ৪ নামে নতুন স্মার্ট ঘড়ি উন্মোচন করেছে। সম্প্রতি চীনের বাজারে উন্মোচিত এ ডিভাইসে ডুয়াল ক্যামেরা ফিচার আছে। অন্যান্য স্মার্ট ঘড়ি থেকে আকারে বড় ডিভাইসটি আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স সমর্থন করে। ডিভাইসটির মাধ্যমে অভিভাবকরা শিশুদের ট্র্যাক করার সুবিধা পাবেন।
শাওমির মি বানি ওয়াচ ৪-এ ১ দশমিক ৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ভিডিও কলের সুবিধা দিতে ডিভাইসটিতে দু’টি ক্যামেরা আছে। এ ছাড়া কানেকটিভিটির জন্য আছে এনএফসি, ওয়াই-ফাই, ফোরজি, স্পিকার ও মাইক্রোফোন। ৯ এপ্রিল থেকে ডিভাইসটি চীনের বাজারে বিক্রি ও সরবরাহ শুরু হবে। তবে অনলাইনে প্রাক-ক্রয়াদেশ নেয়া শুরু হয়েছে। বৈশ্বিক বাজারে কবে থেকে ডিভাইসটির সরবরাহ শুরু হবে তা প্রকাশ করা হয়নি। চীনে মি বানি ওয়াচ ৪-এর দাম ধরা হয়েছে ৮৯৯ ইউয়ান। এটি দু’টি রঙে বাজারে মিলবে।

 


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)