২৬ জানুয়ারি ২০২১
`

মি বানি ওয়াচ ৪ উন্মোচন

-

শাওমি ফোরজি সমর্থিত মি বানি ওয়াচ ৪ নামে নতুন স্মার্ট ঘড়ি উন্মোচন করেছে। সম্প্রতি চীনের বাজারে উন্মোচিত এ ডিভাইসে ডুয়াল ক্যামেরা ফিচার আছে। অন্যান্য স্মার্ট ঘড়ি থেকে আকারে বড় ডিভাইসটি আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স সমর্থন করে। ডিভাইসটির মাধ্যমে অভিভাবকরা শিশুদের ট্র্যাক করার সুবিধা পাবেন।
শাওমির মি বানি ওয়াচ ৪-এ ১ দশমিক ৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ভিডিও কলের সুবিধা দিতে ডিভাইসটিতে দু’টি ক্যামেরা আছে। এ ছাড়া কানেকটিভিটির জন্য আছে এনএফসি, ওয়াই-ফাই, ফোরজি, স্পিকার ও মাইক্রোফোন। ৯ এপ্রিল থেকে ডিভাইসটি চীনের বাজারে বিক্রি ও সরবরাহ শুরু হবে। তবে অনলাইনে প্রাক-ক্রয়াদেশ নেয়া শুরু হয়েছে। বৈশ্বিক বাজারে কবে থেকে ডিভাইসটির সরবরাহ শুরু হবে তা প্রকাশ করা হয়নি। চীনে মি বানি ওয়াচ ৪-এর দাম ধরা হয়েছে ৮৯৯ ইউয়ান। এটি দু’টি রঙে বাজারে মিলবে।

 



আরো সংবাদ


৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল চালু ইরান-আমেরিকা সম্পর্কে ‘নতুন সুযোগ’ সৃষ্টি হয়েছে : মার্কিন জেনারেল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ২১ লাখ ৩৯ হাজার ছাড়াল এইচএসসির ‘অটোপাসের’ সংশোধিত আইনের গেজেট জারি ইয়েমেনে আমেরিকার বিরুদ্ধে লাখ লাখ মানুষের বিক্ষোভ মিছিল কোভিড-১৯ নতুন ধরনের বিরুদ্ধে কাজ করছে মডার্নার টিকা আড়াই লাখ কোটি ডলারের হালাল বাজার ধরতে চায় বাংলাদেশ সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প

সকল