২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

কল অব ডিউটি : ওয়ারজোন

-

বিশ্বব্যাপী জনপ্রিয় গেইম ‘কল অব ডিউটি : ওয়ারজোন’ অবমুক্ত হয়েছে গত ১০ মার্চ। বিনা মূল্যে সর্বোচ্চ ১৫০ প্লেয়ার একসাথে এই গেইমটিতে অংশ নিতে পারবেন। আগে থেকে যাদের ‘কল অব ডিউটি : মডার্ন ওয়ারফেয়ার (এমডব্লিও)’ এবং অন্যান্য সংস্করণ চালু বা ইনস্টল অবস্থায় আছে, উভয় পক্ষই নতুন এই সংস্করণটি উপভোগ করতে পারবে। কম্পিউটারের পাশাপাশি পিএস৪, এক্সবক্স ওয়ানে এ গেইম চলবে। খুব সহজেই গেইমটি ডাউনলোড করা যাবে। তবে ডাউনলোড ফাইলের সাইজ অনেক বড়।
যারা কল অব ডিউটির ‘মডার্ন ওয়ারফেয়ার’ সংস্করণ ব্যবহার করছেন, তাদের নতুন সংস্করণে হালনাগাদ হতে ১৫-২২ গিগাবাইটের মতো ডেটা খরচ হবে। আর যারা একেবারে নতুনভাবে ডাউনলোড করে ইনস্টল করতে চান, তাদের ৮০-১০০ গিগাবাইট ডেটা দরকার হবে।


আরো সংবাদ

বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ দাগনভূঁঞায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ২৮ লাখ টাকা ছিনতাই রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সকল