২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাজারে শক্তিশালী ব্যাটারির নতুন আইটেল স্মার্টফোন

-

আইটেল দেশের বাজারে এনেছে ভিশন সিরিজের প্রথম হ্যান্ডসেট ভিশন১। নতুন এই স্মার্টফোনটিতে গেমিং কিংবা মুভি দেখার জন্য থাকছে ৬.০৮৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ফুলস্ক্রিন ডিসপ্লে। এর ডিসপ্লের অনুপাত স্ক্রিন টু বডি রেশিও ৮৮ শতাংশ যার ফলে এই ডিসপ্লেতে যেকোনো মিডিয়া উপভোগ করার জন্য অসাধারণ অভিজ্ঞতা দেবে। এ ছাড়া আরো আছে লেমিনেটেড ডিসপ্লে, ব্লু -রে আই প্রটেকশন মোড, আই ব্রাইটনেস মোড।
একনাগাড়ে সারা দিন ব্যবহার নিশ্চিত করতে আইটেল ভিশন১- এ সাথে আছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এ ছাড়া এতে আছে এআই প্রযুক্তি। যা ব্যাটারির অপ্রয়োজনীয় ব্যবহার হতে স্বংক্রিয়ভাবে ব্যাটারিকে রক্ষা করবে। ফোনটিতে আছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড এবং অটো পাওয়ার সেভিং মোড। আইটেল ভিশন১ এ থাকছে ৩২ জিবি স্টোরেজ, ফলে এপ্লিকেশন ইনস্টল থেকে শুরু করে ছবি কিংবা ভিডিও সংরক্ষণ করা যাবে আরো বেশি বেশি। এ ছাড়া ২ জিবি র্যাম আর ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর থাকার কারণে স্মার্টফোন ব্যবহারে গ্রাহককে দিবে স্মুথ পারফরমেন্সের অভিজ্ঞতা।
ছবি তোলার অভিজ্ঞতা আরো দুর্দান্ত করতে আইটেল ভিশন১ এ রয়েছে ৮ মেগাপিক্সেলে এআই মেইন ক্যামেরা, সাথে আছে ফ্ল্যাশসহ ডুয়াল রিয়ার ক্যামেরার কম্বিনেশন। সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, পোট্রেট মোড, প্যানোরোমা মোড, লো লাইট মোড, প্রো মোড, এআই বিউটি মোড। ‘আইটেল ভিশন ১’ এর মূল্য ৬৯৯০ টাকা।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল