২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে রিয়েলমির দুটি স্মার্টফোন

-

রিয়েলমি বাংলাদেশের বাজারে এনেছে দুটি ফোন রিয়েলমি ৫আই ও রিয়েলমি সি২। গত শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশের বাজারে ফোন দুটি উন্মুক্ত করেছে রিয়েলমি। অনুষ্ঠানে রিয়েলমি বাংলাদেশের ব্রান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, চমৎকার ডিজাইন এবং ফিচারের সমন্বয়ে মানসম্মত স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি। বর্তমানের ফ্যাশন সচেতন এবং ডেয়ার টু লিপ উদ্দীপনায় বিশ্বাসী টেক-ট্রেন্ডি তরুণ প্রজন্মের জীবনধারাকে আরো আনন্দময় করে তোলার জন্য দুটি ফোনেই আমরা অত্যাধুনিক সব ফিচার এনেছি।
৫আই স্মার্টফোনে সংযোজন করা হয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। এর পাশাপাশি, ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট এবং ২.০ গিগাহার্টজের অপারেটিং ক্ষমতাসম্পন্ন প্রসেসর দিবে চমৎকার গেমিং অভিজ্ঞতা। চারটি অসাধারণ ক্যামেরার সমন্বয়ে আরো সব চমৎকার ছবি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের পোর্টেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের আল্ট্রা-ম্যাক্রো লেন্স। ৫আই ফোনটির পাশাপাশি রিয়েলমি এনেছে একটি সাশ্রয়ী স্মার্টফোন রিয়েলমি সি২। ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির এই ফোনটি ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইট দারাজ ডট কম-এ ১৮ মার্চ ২০২০ থেকে ২০ মার্চ ২০২০ পর্যন্ত রিয়েলমি সি২ এর ফ্ল্যাশসেল মূল্য ৭,৯৯০ টাকা।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫ ৫ ঘণ্টা হবে এসএসসি পরীক্ষা, ৫০ শতাংশ লিখিত চকরিয়ায় নিখোঁজের ছয় ঘণ্টা পর ২ যুবকের লাশ উদ্ধার

সকল