২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন আনছে রিয়েলমি

-

‘ডেয়ার টু লিপ’ সেøাগান নিয়ে উন্নতধারার প্রোডাক্টস এবং সার্ভিস নিয়ে দেশের বাজারে আসছে রিয়েলমি। প্রতিষ্ঠার মাত্র ১৮ মাসের মধ্যেই রিয়েলমি সেরা ৭ এবং অতি দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি পায়। ২০১৯ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে বিশ্বব্যাপী রিয়েলমি ইউজার ২ কোটি ৫০ লাখ ছাড়িয়ে গেছে। কাস্টমারদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন চমক নিয়ে আসায় রিয়েলমি অতি দ্রুত সমগ্র পৃথিবীতে পরিচিতি পাচ্ছে। সম্প্রতি রিয়েলমি দুটি ফাইভজি স্মার্টফোন, রিয়েলমি এক্স ফিফটি এবং রিয়েলমি এক্স ফিফটি প্রো বাজারে এনেছে।
‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন বাজারে ছাড়ার মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করছে চীনা মোবাইল ব্র্যান্ড রিয়েলমি। আগামী মাস থেকে বাংলাদেশে সংযোজিত স্মার্টফোন বাজারজাত শুরু করবে চাইনিজ ব্র্যান্ড রিয়েলমি। গত সোমবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল