২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফেসবুক গ্লোবাল মার্কেটিং সামিট বাতিল

-

চীনের প্রাণঘাতী নভেল করোনাভাইরাস আতঙ্কে বাতিল করা হয়েছে ফেসবুকের বৈশ্বিক প্রচারণা সম্মেলন।
চলতি বছর মার্চ মাসে মার্কিন যুক্তরাষ্ট্রের স্যান ফ্রান্সিসকোর মসকোন সেন্টারে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সম্মেলনটি। অনুষ্ঠানে প্রায় চার হাজার ব্যক্তি অংশ নেবেন বলে ধারণা করা হয়েছিল।
প্রযুক্তি সাইট ভার্জকে ফেসবুকের এক মুখপাত্র বলেন, ‘আমাদের দলের স্বাস্থ্য এবং নিরপত্তাই আমাদের প্রথম প্রাধান্য, তাই করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সাবধানতার জন্য আমরা আমাদের গ্লোবাল মার্কেটিং সামিট বাতিল করেছি।’
করোনাভাইরাস ঝুঁকিতে আগের সপ্তাহেই বাতিল করা হয়েছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-২০২০। এলজি, এরিকসন, এনভিডিয়া, ইনটেল, ভিভো, সনি, অ্যামাজন, এনটিটি ডোকোমো, সিসকো, নোকিয়া, বিটি এবং এইচএমডিসহ বেশ কিছু প্রতিষ্ঠান আগে থেকেই ইভেন্টে অংশ নেবে না বলে নেয়ার ঘোষণা দেয়ার পর বাতিল হয় এই আয়োজন।
যদিও চীনের বাইরে অন্যান্য দেশে এখন পর্যন্ত বিস্তৃতভাবে ছড়াতে দেখা যায়নি করোনাভাইরাস। দেশটির বাইরে কোনো সভা বা সম্মেলন বাতিলের পরামর্শও দেয়নি ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডব্লিউএইচও)।


আরো সংবাদ



premium cement
বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’

সকল