০৪ জুন ২০২০

নতুন চমকে অপো এফ সিরিজ

-

সব প্রজন্মের ব্যবহারকারীদের প্রয়োজনীয়তার ওপর ভিত্তি করে নতুন উদ্ভাবনে সবসময়ই গুরুত্ব দিয়ে থাকে চীনের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। তবে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে তরুণদের সংখ্যা বেশি হওয়ায় স্মার্টফোনের জন্য নিত্যনতুন উদ্ভাবনে তাদের বিশেষ গুরুত্ব দিয়ে থাকে অপো।
অপোর এমনই একটি জনপ্রিয় স্মার্টফোন সিরিজ হলো ‘এফ সিরিজ’ যা মিডরেঞ্জের স্মার্টফোন ক্রেতাদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছিল। এফ সিরিজের যাত্রা শুরু হয়েছিল ২০১৬ সালে। নতুন উদ্ভাবনের মাধ্যমে এই সিরিজে বৈপ্লবিক পরিবর্তন আনার ইঙ্গিত দিয়েছে অপো। ধারণা করা হচ্ছে, এফ সিরিজের নতুন স্মার্টফোন এফ১৫ শিগগিরই বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে। মিডরেঞ্জের এফ সিরিজের মাধ্যমে অপো যে প্রতিশ্র“তি নিয়ে কাজ শুরু করেছিল, সেই ধারাবাহিকতা এবারো বজায় থাকবে বলে আশা করা হচ্ছে।

 


আরো সংবাদ

গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম সামাজিক অসচেতনতায় রোহিঙ্গা ক্যাম্পে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে

সকল





justin tv