১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সফলতার ১৪ বছরে ডিজি-মার্ক সল্যুউশন

-

দেশের তথ্যপ্রযুক্তি ও নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ডিজি-মার্ক সল্যুউশন ২০০৬ সালে ব্যবসা শুরু করে। দীর্ঘ ১৪ বছরের পথচলায় প্রতিষ্ঠানটির কলেবর এখন অনেক বড়। চীনের অন্যতম নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য নির্মাতা প্রতিষ্ঠান জেডকেটেকোর অথোরাইজড ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন। বর্তমানে প্রতিষ্ঠানটি জেডকেটেকো ছাড়াও হিকভিশন, ভাইয়ানস, বিঅ্যান্ডটি অন, অ্যাসপর, ডিএসপিপিএসহ বিভিন্ন ব্রান্ডের প্রযুক্তিপণ্য বাজারজাত করছে। টোটাল সিকিউরিটি সল্যুউশন, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্সসহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিস্টেম নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।
গত বুধবার রাজধানীর মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ডিজি-মার্ক সল্যুউশনের নতুন ব্রাঞ্চের উদ্বোধন করেন ডিজি-মার্ক সল্যুউশনের সিইও মো: শাহরিয়ার আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিকিউরিটি ইন্ডাস্ট্রির নেত্রীবৃন্দ, জেডকেটেকো বাংলাদেশ টিম, মতিঝিল কম্পিউটার সমিতি এবং ডিজি-মার্ক সল্যুউশনের ডিলার ও পার্টনার প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
শাহরিয়ার জানান, মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ব্রাঞ্চসহ ডিজি-মার্কের আরো ৫টি ব্রাঞ্চ আছে। এসব ব্রাঞ্চের মাধ্যমে আমরা ক্রেতাদের বিভিন্ন ব্রান্ডের ভালো মানে তথ্যপ্রযুক্তি ডিভাইস ও সেবা প্রদান করছি। আমরা বাংলাদেশের অন্যতম ডায়নামিক সিকিউরিটি ও অটোমেশন প্রতিষ্ঠান হিসেবে নিজেদের গর্বিত মনে করি।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল