০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

প্রাইডসিস আইটির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

-

ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল দেশের সফটওয়্যার খাতের প্রতিষ্ঠান প্রাইডসিস আইটি লিমিটেড। গত শনিবার কারওয়ান বাজারে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এক আয়োজনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। দেশে গার্মেন্ট খাতের প্রয়োজনীয় ইআরপি সফটওয়্যার সেবা দেয়ার পাশাপাশি যুক্তরাষ্ট্র, মাদাগাস্কার, থাইল্যান্ড, ফিজি, ইন্দোনেশিয়াতেও সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি ভিয়েতনামে অনুষ্ঠিত আইসিটি অস্কারখ্যাত অ্যাপিকটা আয়োজনে প্রাইডকাট নামের একটি সফটওয়্যার উদ্ভাবনে মেরিট পুরস্কার পেয়ে দেশের সুনাম বয়ে এনেছে প্রাইডসিস আইটি। এটি তৈরী পোশাক শিল্পে ফেব্রিকস সাশ্রয় করতে পারে। প্রাইডসিস আইটির উদ্যোক্তা ও ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার ইকবাল বলেন, ‘প্রতিষ্ঠার শুরু থেকে আমাদের লক্ষ্য ছিল মানসম্মত সফটওয়্যার পণ্য ও সেবা তৈরি করা।
বিদেশী সফটওয়্যার থেকে নির্ভরতা কমিয়ে দেশীয় সফটওয়্যারের প্রতি আস্থা অর্জন এবং দেশের বাইরে বাংলাদেশী সফটওয়্যার রফতানি করা। ছয় বছরের পথ চলায় আমরা অনেক দূর এগিয়েছি। দক্ষ ও উন্নত সফটওয়্যার সেবার পাশাপাশি গ্রাহকসেবাকে গুরুত্ব দেয় প্রাইডসিস। ২০১৯ সালে অ্যাপিকটা পুরস্কার, বেসিসের জাতীয় পুরস্কারসহ নানা সাফল্যের পালক যুক্ত হয়েছে প্রাইডসিসে।


আরো সংবাদ


premium cement
ময়নামতিতে বাস-সিএসজির সংঘর্ষে নিহত ১, আহত ৬ আমরা বারিধারা থাকি সেখানেও অনেক মশা : স্বাস্থ্যমন্ত্রী দেশের অর্থনীতি নিয়ে গুজবে কান দেবেন না : প্রধানমন্ত্রী ব্রাজিলের হেক্সা মিশন নষ্ট করতে প্রস্তুত দ. কোরিয়া পাথরঘাটায় ১৪ জন হাফেজকে পাগড়ি দিয়ে সম্মাননা হালুয়াঘাট প্রেস ক্লাবের সভাপতি বাবুল ও সম্পাদক সুমন আমরা একটি শান্তিপূর্ণ সমাবেশ করব : মির্জা আব্বাস মাটির ব্যবস্থাপনায় খুব দুর্বল কৃষি বিজ্ঞানীরা : কৃষিমন্ত্রী বিএনপির সমাবেশ : যেকোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত র‍্যাব চীন-রাশিয়া-ব্রাজিলে কয়েক হাজার ইউটিউব চ্যানেল বন্ধ করেছে গুগল নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে

সকল