২০ আগস্ট ২০২২
`

বিসিএস কম্পিউটার সিটিতে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

বিসিএস কম্পিউটার সিটিতে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন - ছবি : সংগৃহীত

আইডিবি ভবনের নিচ তলায় বিসিএস কম্পিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে কেক কেটে উৎসব মুখর পরিবেশে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটি উদযাপন করা হয়েছে। এ সময় মোনাজাতের মাধ্যমে শুকরিয়া জানানো হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিএস কম্পিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সভাপতি জনাব এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু)। তিনি বলেন, কোটি মানুষের স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দৃঢ়তা ও আন্তরিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সত্যিই প্রশংসনীয় ও বিরল। এই সেতু দেশের অর্থনীতিতে বিরাট সমৃদ্ধি অর্জন করবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্মার্ট টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ জহিরুল ইসলাম। তিনি বলেন, এ পদ্মা সেতু দক্ষিণবঙ্গসহ সারা দেশের ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে এক আনন্দের বার্তা নিয়ে আসে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির প্রথম সভাপতি জনাব আহমেদ হাসান জুয়েল সহ আরো অনেকে। তিনি বলেন,এই মাইল ফলক অতিক্রম করার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানায়। আরো বক্তব্য রাখেন, বিসিএস কম্পিউটার সিটির ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জনাব মোঃ মাহবুবুর রহমান, উপদেষ্টা জনাব মোঃ মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক জনাব মোঃ মোশাররফ হোসেন সুমন, জনাব মোঃ জাহিদুল আলম, জনাব মোঃ আকতার হোসেন খান, জনাব ফজলুল বারী লিটন, জনাব মোঃ আনোয়ারুর রহমান। অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন জাহেদ আলী ভূঁইয়া।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল