২৬ নভেম্বর ২০২০

মাইডাস ফাইনান্সিংকে সফটওয়্যার সেবা দিবে ইরা ইনফোটেক


ইরা ইনফোটেক লিমিটেড (ইরা) এবং মাইডাস ফাইনান্সিং লিমিটেড (এমএফএল) গত ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ তারিখে এনবিএফআই কোর সফটওয়্যার ক্রয় সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করে। চুক্তি অনুযায়ী লোনঅরিজিনেশন এন্ড এপ্রোভাল, এইচআর এন্ড পেরোল ম্যানেজমেন্ট এবং এমএফএল এর অন্যান্য সেবা নিয়ে প্রতিষ্ঠান দুটি এক সাথে কাজ করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান এ এমএফএল -এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শফিক-উল-আজম ও ইরা ইনফোটেক লিমিটেডের সিইও জনাব মোঃ সিরাজুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন এমএফএল এর মোঃ আব্দুল ওয়াদুদ, মহাব্যবস্থাপক ও কোম্পানী সচিব, মোঃ মনিরুল ইসলাম, মহাব্যবস্থাপক, আতিয়ার রহমান আনছারী, মহাব্যবস্থাপক, আবু মির্জা মোঃ সায়েম, হেড অব আইসিটি, এবং ইরার তৌহিদুল হক, সিটিও, এএসএম নুরুন নবী, হেড অব বিজনেস, এ এইচ এম পারভেজ কবির, হেড অব অপারেশন্স সহ এমএফএল ও ইরা ইনফোটেক লিমিটেডের এর ঊর্ধ্বতন কর্মকর্তারা ।


আরো সংবাদ

প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের গ্রেফতার হওয়া নেতাকর্মীদের স্বজনদের মাঝে ইশরাক ভারতের হায়দ্রাবাদে ভোটে হঠাৎ ইস্যু ‘অবৈধ বাংলাদেশী’ ও রোহিঙ্গা উঠানে পড়তে থাকা শিশুটির প্রাণ গেলো শিকারীর গুলিতে

সকল