২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সারাদেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

সারাদেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস -

আবহাওয়া অফিস জানিয়েছে, আজ দেশের রংপুর, সিলেট, ময়মনসিংহ ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, সিলেট, ময়মনসিংহ ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এছাড়া আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা তাড়াশে ৩৫ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রাজারহাটে ২১ ডিগ্রি। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, মৌসুমী বায়ুর অক্ষ পাঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বাড়তি অংশ উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরের অন্যস্থানে দুর্বল থেকে মাঝারি অবস্থায় রয়েছে। আগামী তিনদিনে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৫৩ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ৪৮ মিনিটে।
সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক দেশের সার্বিক অগ্রগতির জন্য কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ইরান 'অনুপ্রবেশ' ঠেকাতে সীমান্ত নিরাপত্তা জোরদার করছে গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় জেলে নিহত, আহত ২ বিশ্ব শান্তির জন্য উত্তর কোরিয়ার সাথে কাজ করতে আগ্রহী চীন নদী দখল ও পরিবেশ দূষণের বিরুদ্ধে সাভারে গণ-জমায়েত রাশিয়ার হামলার পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার চেষ্টা ইউক্রেনের ইউক্রেনে যত দিন দরকার সাহায্য করবে ন্যাটো দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে প্রায় বন্ধ মোবাইল ইন্টারনেট ফ্রান্সে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ২

সকল