০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঝিরিঝিরি বৃষ্টি সকাল থেকে দুপুরে গড়াবে


রাজধানীতে সকালের আকাশটা মেঘলা ছিল। সাথে ছিল মৃদু শীতল বাতাস। আর বেলা বাড়তেই শুরু ঝিরিঝিরি বৃষ্টি। তবে গতকাল রাত থেকেই শুরু হয়েছে বৃষ্টি, সেই ধারাবাহিকতায় সকালেও ঝরছে। সকাল গড়িয়ে বৃষ্টি দুপুর পর্যন্ত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে। আর হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ সময়ের মধ্য বাতাসের গতিবেগ ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার থাকতে পারে। দিনের তাপমাত্রা সাধারণত অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে পটুয়াখালীতে হালকা ও ভারি বৃষ্টিপাত হচ্ছে। পায়রা সমুদ্রবন্দরকে তিন নম্বর সতর্ক সঙ্কেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

উত্তাল সাগরে উঁচু উঁচু ঢেউ আছড়ে পড়ছে তীরে। কুয়াকাটায় বৈরী আবহাওয়ায় পর্যটকদের সমুদ্রে নামতে মাইকিং করে নিষেধ করছে টুরিস্ট পুলিশ।

গতকাল বোববার সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া, বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে। আগামী তিন দিন বৃষ্টি হতে পারে।


আরো সংবাদ


premium cement