২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ন ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সমুদ্র বন্দরে ৩ নম্বর সঙ্কেত, উপকূলীয় জেলা প্লাবিত হওয়ার আশঙ্কা


উপকূলীয় জেলার বেশ কয়েকটি নিচু এলাকা ও তাদের অদূরবর্তী দ্বীপ ও চর জলোচ্ছ্বাসে প্লাবিত হওয়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর।

জেলাগুলো হলো সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, লক্ষ্মীপুর, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম ও কক্সবাজার।

শনিবার আবহাওয়া অধিদফতর জানায়, উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় বায়ু চাপের পার্থক্যের আধিক্য বিরাজ করছে।

সমুদ্র বন্দর, উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।
চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা, পায়রা সমুদ্রবন্দরকে তিন নম্বর স্থানীয় সতর্ক সঙ্কেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলারকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
গাইবান্ধার তিন ইউনিয়ন নির্বাচনেই আওয়ামী লীগের পরাজয় গোলশূন্য সমতায় ব্রাজিল-সুইজারল্যান্ড বাবার লাশ রেখে পরীক্ষায় অংশ নেয়া রানা পাশ করেছে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা ২ গফরগাঁওয়ে এসএসসি পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল না হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা চরফ্যাশনে ২ ইউপিতে হারলেন নৌকার প্রার্থীরা প্রচারণা চালিয়ে দলীয় সিদ্ধান্তে সরে দাড়ালেন জামায়াত প্রার্থী ছেলের ভালো ফলাফল দেখতে পেলেন না সন্ত্রাসী হামলায় নিহত নুর আলম উত্তেজনাপূর্ণ ম্যাচে জয়ের হাসি হাসল ঘানা এসএসসি পাশ করল সিংড়ার প্রতিবন্ধী রাসেল অধ্যাপক জাহিদ হোসেনকে মেডিক্যাল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের অভিনন্দন

সকল