২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস

দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস - ফাইল ছবি

আগামী ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর (বিএমডি) মঙ্গলবার জানিয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

রাজশাহী, খুলনা ও যশোর জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে বলে আবহাওয়া অফিসের বুলেটিনে বলা হয়েছে।

এদিকে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেতুলিয়ায় ২২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় শ্রীমঙ্গলে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৪৫ মিলিমিটার (মিমি)।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
প্রবাসীর স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে বালিয়াডাঙ্গীতে বিএনপির আলোচনা সভা টর্চ লাইটের আলো চোখে পড়ায় বৃদ্ধকে পেটাল কিশোর গ্যাং চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত বরিশালে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের ইসতিসকার নামাজ আদায় নারী ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে ভালুকায় মানববন্ধন ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে সাতক্ষীরা উপকূলের মানুষ

সকল