২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টির আভাস নেই, বাড়বে গরম

বৃষ্টির আভাস নেই, বাড়বে গরম - ফাইল ছবি

গত কয়েক দিনের তুলনায় বুধবার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হওয়ার আভাস নেই, তবে সারাদেশেই গরম কিছুটা বাড়বে। এদিকে ঘূর্ণিঝড় অশনির প্রভাবে টানা কয়েক দিনের বৃষ্টিপাতে দেশের সর্বত্র গরম কমেছিল।

এ প্রসঙ্গে আবহাওয়াবিদ মো: বজলুর রশীদ বলেন, বুধবার সারা দেশেই গরম কিছুটা বাড়বে। বৃষ্টির পরিমাণও কমে আসবে।

তিনি বলেন, বাতাসে আর্দ্রতার পরিমাণ কম হওয়ায় বুধবার গরম আরো কিছুটা বেশি অনুভূত হতে পারে। দেশের সর্বত্রই এ অবস্থা হতে পারে।

বুধবার সকাল ৭টা থেকে আগামী ছয় ঘণ্টায় ঢাকা ও আশপাশের আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘলা থাকতে পারে। আর আবহাওয়াও থাকবে শুষ্ক। দিনের তাপমাত্রাও প্রায় অপরিবর্তিত থাকবে।

তবে আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কয়েকটি জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের আভাস আছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাজধানীতে তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। আর দেশের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল