২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টির আভাস নেই, বাড়বে গরম

বৃষ্টির আভাস নেই, বাড়বে গরম - ফাইল ছবি

গত কয়েক দিনের তুলনায় বুধবার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হওয়ার আভাস নেই, তবে সারাদেশেই গরম কিছুটা বাড়বে। এদিকে ঘূর্ণিঝড় অশনির প্রভাবে টানা কয়েক দিনের বৃষ্টিপাতে দেশের সর্বত্র গরম কমেছিল।

এ প্রসঙ্গে আবহাওয়াবিদ মো: বজলুর রশীদ বলেন, বুধবার সারা দেশেই গরম কিছুটা বাড়বে। বৃষ্টির পরিমাণও কমে আসবে।

তিনি বলেন, বাতাসে আর্দ্রতার পরিমাণ কম হওয়ায় বুধবার গরম আরো কিছুটা বেশি অনুভূত হতে পারে। দেশের সর্বত্রই এ অবস্থা হতে পারে।

বুধবার সকাল ৭টা থেকে আগামী ছয় ঘণ্টায় ঢাকা ও আশপাশের আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘলা থাকতে পারে। আর আবহাওয়াও থাকবে শুষ্ক। দিনের তাপমাত্রাও প্রায় অপরিবর্তিত থাকবে।

তবে আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কয়েকটি জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের আভাস আছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাজধানীতে তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। আর দেশের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল