১৬ আগস্ট ২০২২
`

বজ্রসহ বৃষ্টি হতে পারে

-

সারাদেশে পরবর্তী ২৪ ঘণ্টায় বজ্রসহ মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

মঙ্গলবার সকালে বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের আবহাওয়া বুলেটিনে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়াও রাজশাহী ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

এদিকে চাঁদপুর, রাজশাহী, যশোর ও খুলনা জেলার উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

রংপুরের ডিমলা উপজেলায় সর্বোচ্চ ৮২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকীতে রাওয়া ক্লাবের দোয়া মাহফিল ইবির ধর্মতত্ত্ব অনুষদে আসনপ্রতি লড়বে ৬ ভর্তি ইচ্ছুক গাজীপুরে ১ মাসে ১২৮ মাদকসেবী ও ওয়ারেন্টভুক্ত ৩৫৪ জন গ্রেফতার এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শিল্পী কুশলীদের শ্রদ্ধা যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী পালন ডিজেলের মূল্যবৃদ্ধির যাঁতাকলে চৌগাছার আমন চাষিরা কেরুর খামারে মিষ্টি কুমড়া : ৬০ দিনে মুনাফা ৩৫ লাখ টাকা মধ্যবিত্তের চাপা কান্না : গরিবের কষ্ট কেউ দেখে না বালিয়াকান্দিতে পদ্ম ফুলের সৌন্দর্য ছড়াচ্ছে ‘বুড়োর বিল’ উইলিয়াম রুটো কেনিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত পাইকগাছার জীর্ণ সেতু দিয়ে ৪ গ্রামের মানুষের চলাচল

সকল