৩০ মার্চ ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫
`

ঢাকাসহ সারা দেশে কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা

ঢাকাসহ সারা দেশে কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা -

ঢাকা ও রাজশাহীসহ আট বিভাগের কোথাও কোথাও দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আগামী তিন দিনে সারাদেশে বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।
বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরের ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, খুলনা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু স্থানে এবং বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাঙামাটিতে ৩৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তেতুঁলিয়ায় ২০ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ২১ মিনিটে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চৌগাছায় নসিমনের নিচে চাপা পড়ে চালকের মৃত্যু লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত উইকেটের দেখা পেয়েছে বাংলাদেশ, এগিয়ে যাচ্ছে লঙ্কানরা রাশিয়ার বিমান হামলায় ইউক্রেনে বাধ্যতামূলক লোড শেডিং হচ্ছে ‘জানমালের কোরবানির মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে’ বাইডেনের সাথে এরদোগানের সাক্ষাত আগামী ৯ মে ইউরোপ ‘প্রাক-যুদ্ধ যুগে’ প্রবেশ করেছে : পোলিশ প্রধানমন্ত্রী ছাত্ররাজনীতি বন্ধসহ ৬ দাবি বুয়েট শিক্ষার্থীদের মাহে রমজানের শিক্ষার আলোয় জীবন হবে আলোকিত : বিচারপতি মোহাম্মদ আবদুর রউফ বাংলাদেশ সফরে আসতে পারেন যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতি বৃষ্টির পরও ঢাকার বাতাস ‘অস্বাস্থ্যকর’

সকল