১১ আগস্ট ২০২০

বৃষ্টি হতে পারে

-
24tkt

দেশের কিছু কিছু এলাকায় দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, খুলনা, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকতে পারে।

এছাড়া সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সমান্য বৃদ্ধি পেতে পারে।

আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আদ্রতা ছিল ৮৪ শতাংশ। ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ১১ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ৫৮ মিনিটে।

২৪ ঘণ্টায় দিনাজপুর, খুলনা ও যশোরে চার মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
রোববার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল চুয়াডাঙ্গায় ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং আজকের সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে ১৫ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। শনিবার ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।


আরো সংবাদ

এসডিজি অর্জনে সিদ্ধান্তগ্রহণ প্রক্রিয়ায় তরুণদের অংশগ্রহণ চায় টিআইবি রাশিয়ার তৈরি ভ্যাকসিন স্থায়ী ও টেকসই প্রতিরোধী সক্ষমতা দেখাতে সক্ষম : পুতিন গফরগাঁও পৌরসভার উদ্যোগে বর্ন্যাতদের মাঝে ত্রাণ বিতরণ সোনাইমুড়ীতে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক মেজর (অব.) সিনহা হত্যায় জড়িত সন্দেহে আরো ৩ জন গ্রেফতার ধুনটে ধর্ষকের জিম্মা থেকে ছাত্রী উদ্ধার, ধর্ষক গ্রেফতার বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ডিইউজের ৩ দিনের কর্মসূচি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের শ্রদ্ধা সাটুরিয়ায় ইউএনওর কাছে চাঁদা চেয়ে কথিত সাংবাদিকের ফোন মার্কিন স্বাস্থ্যমন্ত্রীর সফরের মধ্যেই তাইওয়ানের আকাশে চীনা যুদ্ধবিমান ঘরে সিঁধকেটে স্বামীর হাত থেকে স্ত্রীকে রক্ষা, অস্ত্রসহ স্বামী আটক

সকল