২৫ জানুয়ারি ২০২১
`

বজ্রবৃষ্টি হতে পারে

-

দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অফিস জানায়, রংপুর রাজশাহী, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আজ আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, পরবর্তী ৭২ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি আব্যাহত থাকতে পারে।

এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।
আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলাা হয়েছে, রংপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, যশোর এবং কুষ্টিয়া অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থাায়ীভাবে দমকা হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সঙ্কেত দেখাতে বলা হয়েছে।

অন্যদিকে সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রী সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে। রংপুর রাজশাহী, খুলনা ও ঢাকা বিভাগের দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রী সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং অন্যত্র প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আর্দ্রতা ছিল ৮৯ শতাংশ।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ ভারতের পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশ এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

সূত্র : বাসস



আরো সংবাদ


আ’লীগের ২ পক্ষের উত্তেজনার মাঝে শস্যক্ষেতে মিলল নিখোঁজ কৃষকের লাশ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার ঘোষণা বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সাথে প্রতারণা করছে বিএনপি : তথ্যমন্ত্রী ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ স্কুল শিক্ষার্থী রাজস্ব আদায়ে বাংলাদেশ কাস্টমসের গতিশীলতা বাড়াতে হবে : শেখ হাসিনা স্বতন্ত্রপ্রার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে নৌকা সমর্থকরা ত্বরিতগতিতে ভ্যাকসিনের প্রাপ্যতা প্রধানমন্ত্রীর দূরদর্শীতার প্রমাণ : সালমান ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে তৃতীয় ম্যাচেও সুবিধা করতে পারছে না ওয়েস্ট ইন্ডিজ পুরুষাঙ্গে রশি বেঁধে যুবককে নৃশংস নির্যাতন, গ্রেফতার ইউপি চেয়ারম্যান পি কে হালদারের ৩৩ সহযোগীর বিরুদ্ধে ৫ মামলা

সকল