০৮ জুলাই ২০২০

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে - ছবি : সংগৃহীত

আবহাওয়া অফিস শুক্রবার ঢাকা, চট্টগ্রাম, খুলনা এবং বরিশাল বিভাগের বেশিরভাগ জায়গায় ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। সন্ধ্যায় জারি করা এক সতর্কবাণীতে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাত হতে পারে।

‘বুলবুল’ বর্তমানে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবার সন্ধ্যা নাগাদ এটি বাংলাদেশে আঘাত হানতে পারে। এদিকে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকবিলায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ

পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ জনের মৃত্যু ৫৮ বছরের পুরনো খবর যে কারণে ভাইরাল পার্বত্য এলাকায় একের পর এক হত্যাকাণ্ড আর সংঘর্ষ হচ্ছে কেন? অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্টের এমডি রিমান্ডে, স্ত্রী কারাগারে ইসরাইলি দখলের বিরুদ্ধে বিশ্বের কার্যকর অবস্থান চায় আরব ভারত : ধাঁধা দু’টির জবাব মেলেনি মুরাকামি ও প্রাচ্য-পাশ্চাত্যের মেলবন্ধন ইসরাইলের ভূমি দখল পরিকল্পনা তৃতীয় ইন্তিফাদা রোগীর চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ আসন্ন ঈদে কোরবানির পশু পরিবহনের পরিকল্পনা নিয়েছে রেলওয়ে বিদ্যুৎ বিলে বিলম্ব মাশুল ছাড় দেয়া হবে ৩০ জুলাই পর্যন্ত

সকল