০২ জুন ২০২০

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে - ছবি : সংগৃহীত

আবহাওয়া অফিস শুক্রবার ঢাকা, চট্টগ্রাম, খুলনা এবং বরিশাল বিভাগের বেশিরভাগ জায়গায় ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। সন্ধ্যায় জারি করা এক সতর্কবাণীতে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাত হতে পারে।

‘বুলবুল’ বর্তমানে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবার সন্ধ্যা নাগাদ এটি বাংলাদেশে আঘাত হানতে পারে। এদিকে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকবিলায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ

গানম্যান করোনায় আক্রান্ত, অফিস করছেন ক্রীড়া প্রতিমন্ত্রী নতুন রেকর্ডে ৫০ হাজার ছাড়ালো করোনা রোগী, বিশ্বে ২১তম শ্রীবরদীতে কিন্ডারগার্টেন শিক্ষকদের মানবেতর জীবন যাপন মানিকছড়িতে বোরো ধান সংগ্রহ অভিযান উদ্বোধন সব বাধা অতিক্রম করে দেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী রাণীনগরে ভটভটির চাপায় মহিলা নিহত ইউনাইটেড হাসপাতালে আগুনে ৫ জনের মৃত্যু : প্রতিবেদন চেয়েছে হাইকোর্ট টাঙ্গাইলে আরো ২ জন করোনা আক্রান্ত দল বেঁধে হাজার হাজার পঙ্গপালের হানা পশ্চিমবঙ্গে! ভূরুঙ্গামারীতে অসহায় দরিদ্রদের বিজিবির খাদ্য সহায়তা প্রদান ইউনাইটেড হাসপাতালে আগুনে ৫ জনের মৃত্যু : প্রতিবেদন চেয়েছে হাইকোর্ট

সকল