১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে মারধর, আটক ৫

-

রাজশাহীতে এক স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তার ভাই ও চাচাকে মারপিট ও হত্যাচেষ্টার মামলায় পাঁচ আসামিকে আটক করেছে র্যাব। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে জেলার চারঘাট উপজেলার টাঙ্গন পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
তারা হলেন- চারঘাট উপজেলার টাঙ্গন পূর্বপাড়া এলাকার মো: ঈশার ছেলে মো: নাহিদ (২০), মো: আজিমের ছেলে মো: জয় (২১), মো: মিজানের ছেলে মো: মারুফ (২১), পলাশের ছেলে রাকেশ (২০) এবং মো: হাইদুলের ছেলে মাহি (২০)।
র্যাব জানায়, প্রায় পাঁচ মাস আগে একই এলাকার দুই স্কুলছাত্রী প্রাইভেট পড়ে ভ্যানযোগে বাড়ি ফিরছিল। পথে অভিযুক্ত বখাটেরা বিভিন্ন অশ্লীল কথা ও অঙ্গভঙ্গির মাধ্যমে দুই স্কুলছাত্রীকে ইভটিজিং করেন। এ ঘটনার পর এক স্কুলছাত্রীর চাচা তাদের ইভটিজিং করতে নিষেধ করলে তাকে মারপিট করেন অভিযুক্তরা। আরেক স্কুলছাত্রীর বাবা এই বখাটেদের কাছে কৈফিয়ত চাইলে তারা তাকেও মারপিটের হুমকি দেয়।

এ ঘটনার জেরে এক স্কুলছাত্রীর ভাই গত মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে চারঘাটের ইউসুফপুর কৃষি উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলা দেখতে গেলে অভিযুক্তরা ২০-২৫ জনকে নিয়ে লোহার রড, জিআই পাইপ, চেইন এবং বাঁশের লাঠি দিয়ে তাকে রক্তাক্ত ও জখম করে। পরে দ্রুত তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই দিন রাতেই ভুক্তভোগীর বাবা বাদি হয়ে চারঘাট থানায় শ্লীলতাহানি ও হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।
পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র্যাব সদস্যরাও এ ঘটনার ছায়া তদন্ত শুরু করেন। মামলা দায়েরের ১২ ঘণ্টার মধ্যে বুধবার ভোরে ওই এলাকায় অভিযান চালিয়ে মামলার পাঁচ আসামিকে আটক করে র্যাব। পরে চারঘাট থানায় সোপর্দ করা হলে তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।
চারঘাট থানা পুলিশ জানিয়েছে, এই মামলায় অভিযুক্তদের দেখিয়ে বিকেলে আদালতে পাঠানো হয়। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে কোটাবিরোধী বিক্ষোভ মিছিল শনির আখড়ায় নতুন করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে অচল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রংপুরে চলছে না জেলা-আন্ত:জেলা পরিবহন, বিএনপি-জামায়াতের ৯ জন গ্রেফতার সাতক্ষীরায় পরকীয়ার জেরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ চবিতে হল ছাড়তে নারাজ শিক্ষার্থীরা : সময় বাড়ালো প্রশাসন বর্তমান পরিস্থিতির দ্রুত সমাধান দেখতে চায় বাংলাদেশের বন্ধু ও অংশীদাররা : হোয়াইটলি হানিফ ফ্লাইওভারে সংঘর্ষ : যুবক নিহত ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল!

সকল