২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চলচ্চিত্রকার শফি বিক্রমপুরী অসুস্থ

-

খ্যাতনামা চলচ্চিত্রকার ও রাজনীতিবিদ শফি বিক্রমপুরীর খুবই অসুস্থ। তিনি বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। গত ১ জুন শ্বাসকষ্টজনিত সমস্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পর অবস্থার অবনতি হলে ২ জুন তাকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউ ইনচার্জ ডা: আমেনা জানান, এখন তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন। যেভাবে তার অবস্থার উন্নতি হচ্ছে তাতে আশা করছি আগামী দু’একদিনের মধ্যে তাকে কেবিনে স্থানান্তর করা যাবে। শফি বিক্রমপুরীর দ্রুত রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে তার ছেলে মো: হাফিজুর রহমান হাফিজ সবার কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, শফি বিক্রমপুরী এ দেশের চলচ্চিত্র অঙ্গনের অত্যন্ত সফল এবং সবার শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। তার প্রযোজনা ও পরিচালনায় অনেক আলোচিত ও দর্শক নন্দিত চলচ্চিত্র নির্মিত হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- মুক্তিযুদ্ধভিত্তিক ছবি অরুণোদয়ের অগ্নিসাক্ষী, ডাকু মনসুর , বাহাদুর ও রাজদুলারী এবং সমাজনির্ভর কাহিনীর ছবি সবুজসাথী, সকাল-সন্ধ্যা, মাটির কোলে , শশীপুন্নু , জজসাহেব, দেনমোহর ও অবুঝ মনের ভালোবাসা ইত্যাদি। এ ছাড়া একজন সমাজসেবক হিসেবে তিনি বিক্রমপুরে প্রতিষ্ঠা করেছেন নাসিমা শফি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেগম ফাতেমা আরশেদ আলী উচ্চবিদ্যালয়, আল মদিনা জামে মসজিদ এবং নেত্রকোনায় পাঁচকাহনিয়া ফাতেমা আমীর আলী দারুল উলুম মাদরাসা এবং দশাল আশরাফুল উলুম হাফেজিয়া মাদরাসা।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস

সকল