২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

তেলাপোকা মারার স্প্রেতে দুই শিশুর মৃত্যুর ঘটনায় একজন গ্রেফতার

-

তেলাপোকা মারার স্প্রের বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর অভিযোগে দায়ের করা মামলায় টিটু মোল্লা নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাকে গ্রেফতার করে ভাটারা থানা পুলিশ। এর আগে নিহত দুই শিশুর বাবা বাদি হয়ে ওই থানায় একটি মামলা দায়ের করেন। টিটু দ্য পেস্ট কন্ট্রোল নামক একটি বালাইনাশক কোম্পানির কর্মকর্তা। তিনি ওই শিশুদের বাসায় স্প্রে করার সময় টিমের সাথে ছিলেন। ভাটারা থানার ওসি মো: আসাদুজ্জামান বলেন, গ্রেফতার টিটু মোল্লাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। এদিকে একসাথে দুই সন্তানকে হারিয়ে পাগলপ্রায় তাদের বাবা মোবারক হোসেন ও মা শারমিন জাহান লিমা। তারা নিজেরাও ওই বিষক্রিয়ায় অসুস্থ। কিন্তু সন্তানদের মৃত্যুর খবরে বারবার জ্ঞান হারাচ্ছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বসুন্ধরা আবাসিক এলাকার আই বক্লের নতুন বাসায় উঠছিলেন ব্যবসায়ী মোবারকের পরিবার। এর আগে গত ২ তারিখ দ্য পেস্ট কন্ট্রোল কোম্পানির প্রতিনিধিরা ওই বাসায় তেলাপোকাসহসহ অন্যান্য পোকা নিধনের জন্য কেমিক্যাল স্প্রে করে যান। ৪ তারিখ মোবারক হোসেনের পরিবার বাসায় যান। কিন্তু সেখানেই প্রবেশ করেই বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন তারা। ছোট ছেলে শাহিল মোবারত জায়ান (৯) গুরুতর অসুস্থ হয়। মুহূর্তের মধ্যেই বড় ছেলে শায়েন মোবারত জাহিনও (১৫) অসুস্থ হয়ে হয়ে পড়ে। পরে তারা সবাই দ্রুত হাসপাতালে গেলে ছোট ছেলে জায়ান মৃত্যুর কোলে ঢোলে পড়ে। এর কয়েক ঘণ্টা পর বড় ছেলেও মারা যায়। তবে বাবা মাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এই ঘটনায় সোমবার রাতে ভাটারা থানায় মামলা দায়ের করেন নিহত দুই শিশুর বাবা মোবারক হোসেন। এর পরই টিটুকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল