২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ২ জন নিহত

-

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল শুক্রবার ভোরে যাত্রাবাড়ীর চৌরাস্তায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন মো: মিরাজ মিয়া (২৫) নামে এক যুবক। অপরদিকে বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ীর হাসেম রোডে বাসের ধাক্কায় মো: সেলিম (২৬) নামে এক বাসচালক নিহত হয়েছেন। যাত্রাবাড়ী থানার এসআই মো: তুহিন জানান, যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় মিরাজ মিয়া নামে যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, নিহত ওই যুবক যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। ঘাতক বাসটি সিসি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে যাত্রাবাড়ীতে হাসেম রোড এলাকায় ঠিকানা পরিবহন বাসের ধাক্কায় মো: সেলিম নামে এক বাসচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সকাল সাড়ে ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহতের বন্ধু রাজিব হাসপাতালে জানান, সেলিম সময় পরিবহন গাড়ির চালক ছিলেন। রাত ২টার দিকে গাড়ি থেকে সেলিম ও তার হেল্পার রিকশায় বাসায় যাওয়ার সময় পেছন থেকে ঠিকানা পরিবহনের বাস ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা তারা দুজন ছিটকে পড়ে যায়। হেল্পার সামান্য আহত হলেও সেলিম গুরুতর আহত হয়। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। শনিআখড়া এলাকায় ভাড়া থাকতেন। গাড়ির চালক থানায় আটক রয়েছেন।


আরো সংবাদ



premium cement