২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে শিশু জুই হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার নামে তিন বছরের এক শিশুকে অপহরণ ও হত্যার দায়ে তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।
গতকাল দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- রূপগঞ্জ উপজেলার টেকপাড়া এলাকার জাকির হোসেন, শাহ জালাল ও আশরাফুল। এর মধ্যে শাহজালাল ও আশরাফুল ১৬৪ ধারায় নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দী দিয়েছিলেন। আদালতের (পিপি) রকিব উদ্দিন আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১৮ সালের ১৮ অক্টোবর থেকে ১৯ অক্টোবরের মধ্যে রূপগঞ্জের ভুলতা টেকপাড়া এলাকা থেকে জুঁইকে অপহরণের পর হত্যা করে দণ্ডপ্রাপ্তরা। ওই ঘটনায় জুঁইয়ের বাবা আনোয়ার হোসেন মামলা করেছিলেন। মামলায় ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে দোষ প্রমাণিত হওয়ায় জাকির হোসেন, শাহজালাল ও আশরাফুলকে মৃত্যুদণ্ড দেন আদালত।
জুঁইয়ের বাবা আনোয়ার হোসেন বলেন, ‘আদালতের রায়ে আমরা সন্তুষ্ট। এখন আমাদের দাবি, দ্রুত যেন আসামিদের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।’


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল