২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সবার সহযোগিতা চাইলেন জায়েদা খাতুন

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে মুনাজাত করছেন গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন : নয়া দিগন্ত -

গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। তিনি বলেন, সবার সাথে মিলেমিশে গাজীপুর সিটির উন্নয়নে কাজ করবো। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সাথে থাকবে। গতকাল রোববার জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ওলামা- মাশায়েখ ও স্থানীয় নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় জাহাঙ্গীর আলম বলেন, আমরা আওয়ামী লীগের সমর্থক। আমার মা ও আমাদের পরিবার জন্মগতভাবে আওয়ামী লীগ। কেউ মানুক বা না মানুক সেটা তাদের ব্যাপার। তিনি আরো বলেন, সারাজীবন আওয়ামী লীগ করেছি, এখনো আছি। কে কী বলল তাতে কিছু যায় আসে না। আর আমার বহিষ্কারের বিষয়টি দলীয় ব্যাপার। এ বিষয়ে দল বুঝবে।
জাহাঙ্গীর আলম বলেন, আমার মা মেয়র নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে এসেছেন। নির্বাচনের মনোনয়ন ফরম কেনার পর আমি এসেছিলাম। সেসময় আমি শ্রদ্ধা জানিয়েছিলাম। আজ আমার মা-ও শ্রদ্ধা জানাতে এসেছেন। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর সমাধিতে এসেছি, নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই। এর আগে ছেলে জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মুনাজাতে অংশ নেন।

 

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল