২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

চট্টগ্রামে আগুনে পুড়ে মারা গেল মাসহ ২ ছেলেমেয়ে

-

চট্টগ্রাম নগরের বায়েজিদ থানার সৈয়দপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে মা ও তার দুই ছেলেমেয়ের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোর ৫টার দিকে বসতঘরে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, মশার কয়েল থেকে আগুন লাগে।
পুড়ে মারা যাওয়া মা-ছেলেমেয়ে হলেন- নূর নাহার বেগম (৩০), তার সন্তান মারুফ (১) ও ফারিয়া (৩)। একই ঘটনায় অগ্নিদগ্ধ মো: ঈমাম উদ্দিন (২৩) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ড বার্ন ইউনিটে ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, শহীদ নগরে তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুপুরে মা ও তার দুই শিশু মারা গেছেন। চট্টগ্রামের ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানি বাড়িতে কাঁচা বসতঘরে ভোর সাড়ে ৪টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয়জন মালিকের ছয়টি টিনের বসতঘর পুড়ে গেছে। পুলিশ চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, বায়েজিদ থানা পুলিশ অগ্নিদগ্ধ অবস্থায় চারজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বার্ন ইউনিটে ভর্তি দেন। তাদের মধ্যে মা-ছেলেমেয়েসহ তিনজন মারা গেছেন অপর একজন চিকিৎসাধীন আছেন।


আরো সংবাদ



premium cement
চাঁদাবাজি মামলায় ফেনীর সেই যুবলীগ নেতা কারাগারে ওসমানিয়া সাম্রাজ্যের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিরিজের আলোচিত ‘আরতুগ্রুল’ কে? ডেঙ্গুতে আরো ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৩৫৭ খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে কিনা সেটি এখন প্রশ্ন : আমীর খসরু এশিয়ান গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা ‘ছাত্রশিবির এ দেশের তরুণ প্রজন্মকে আল্লাহর সন্তুষ্টির উপযোগী করে গড়ে তুলছে’ মিরসরাইয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহত শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগর প্রেসক্লাব : আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত পরিকল্পনার অভাবে কুবির রাজস্বের ভূমি এখন ময়লার ভাগাড় ভারতে প্রথম দিনের অনুশীলনে চনমনে বাংলাদেশ দল কোনো দল নির্বাচনে অংশ না নিলে জনগণ স্যাংশন দেবে : এম এ আউয়াল

সকল