২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ছওয়াবের শিশু পরিচর্যা কেন্দ্রে সুধী সমাবেশ

-

বেসরকারি ও সামাজিক উন্নয়ন সংস্থা ‘সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যান্ড অ্যাডভান্সমেন্ট ইন বাংলাদেশ’ (ছওয়াব)-এর পরিচালিত শিশু পরিচর্যা ও বিকাশ কেন্দ্রে গত শনিবার এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গ্রামীণ সিটি, বসিলা, সাভারে অবস্থিত ছওয়াবের শিশু পরিচর্যা ও বিকাশ কেন্দ্রের ওই সুধী সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম রাশেদুজ্জামান।
এতে বিশেষ অতিথি ছিলেন ছওয়াবের ভাইস চেয়ারম্যান আ ন ম রশীদ আহমাদ; নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, গবেষক এবং সাবেক ব্যাংকার প্রফেসর ড. মো: নুরুল ইসলাম; ডিরেক্টর অপারেশনস মোহাম্মাদ আফতাবুজ্জামান; হেড অব প্রোগ্রাম মো: লোকমান হুসাইন তালুকদার, সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু সাইদ মোল্লাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে অতিথি ছিলেন মফিজুর রহমান, ডিরেক্টর, বিআরবি গ্রুপ; শিহাব উদ্দিন লস্কর, ম্যানেজিং ডিরেক্টর, জিইও প্রোপার্টিজ লিমিটেড।
অনুষ্ঠানে শিশু পরিচর্যা ও বিকাশ কেন্দ্রে ৩০ জন অসহায়, সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের আধুনিক ও মানসম্মত পরিবেশে নিবিড় পরিচর্যায় লালন-পালন করা হচ্ছে। এসব সুবিধাবঞ্চিত শিশুদের সামাজিক সুবিধা প্রদান ও আধুনিক শিক্ষায় দীক্ষিত করে দেশের সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ছওয়াব ‘শিশু পরিচর্যা ও বিকাশ কেন্দ্র’ পরিচালনা করে আসছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement