১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি

-

ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করায় সমালোচনার জন্ম দিয়েছেন একজন ছাত্রলীগ নেতা। উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ভোর রাতে ছবিটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করে লিখেন, ‘দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।’
এ দিকে ছাত্রলীগের এই নেতা অবশ্য দাবি করেন, তার ওই পিস্তলটি খেলনা। মজার ছলে তিনি এমন একটি ছবি তুলে সেটি ফেসবুকে ছেড়েছেন। তবে মজার ছলে হলেও এটি ঠিক করেননি বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং বলেন, বোয়ালমারীর কাটাগড় মেলা থেকে ভাস্তের জন্য খেলনা পিস্তলটি কিনেছি। জাস্ট শখ করে খেলনা পিস্তলটি মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছি। এরপর নানাজন নানা কমেন্ট করে। আসলে এটা আমার ঠিক হয়নি। ভুল হয়েছে। পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে জানায় কাটাগড় মেলা থেকে ভাগ্নের জন্য একটা প্লাস্টিকের খেলনা পিস্তল কিনেছে। সেই পিস্তলের ছবিসহ শখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছে।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাই হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সব কিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দ্বায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোনো অন্যায় অপরাধীকে প্রশ্রয় দেই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, গত বছরের ১২ নভেম্বর ৮১ সদস্য বিশিষ্ট বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে সাতজন সাংগঠনিক সম্পাদক হন। তাদের একজন শুভ্রদেব সিং।


আরো সংবাদ



premium cement