২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রমজানের পবিত্রতা রক্ষায় খেলাফত মজলিসের বিক্ষোভ

রাজধানীতে খেলাফত মজলিস ঢাকা উত্তরের র‌্যালি : নয়া দিগন্ত -

খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর শাখার উদ্যোগে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গতকাল বাদ জুমা উত্তরায় এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর উত্তর সভাপতি অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডক্টর মুস্তাফিজুর রহমান ফয়সাল। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ খন্দকার।
ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর সহসাধারণ সম্পাদক মো: এনামুল হক হাসান, মাওলানা আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক মাওলানা কামাল হোসাইন, অফিস সম্পাদক মাওলানা রিয়াজুল ইসলাম, প্রচার সম্পাদক জিয়াউদ্দীন আকাশ, সহকারী প্রচার সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, শ্রমিক মজলিস ঢাকা মহানগর উত্তর সভাপতি ইঞ্জিনিয়ার মতিউর রহমান, যুব মজলিস ঢাকা মহানগর উত্তর আহ্বায়ক মাওলানা মো: সালমান প্রমুখ।
ড. ফয়সাল বলেন, সরকার জনগণের মৌলিক চাহিদা পূরণে চরমভাবে ব্যর্থ হয়েছে। দ্রব্যমূল্যের উদ্যোগ গতি লাগামহীনভাবে বেড়েই চলছে। বিদ্যুৎ, গ্যাস, তেলের দাম বৃদ্ধি পাচ্ছে, সাধারণ মানুষ নিত্যপ্রয়োজনীয় চাহিদা পূরণে হিমশিম খাচ্ছে। এই ব্যর্থতার দায়ভার বহন করে জালিম সরকারের দ্রুত পদত্যাগ করা উচিত।
সভাপতি বলেন, কুরআন নাজিলের এই মাসে কুরআনের শাসন কায়েমের শপথে উজ্জীবিত হয়ে সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে।
মিছিলটি উত্তরা আজমপুর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু করে রাজউক কলেজ, নবাব হাবিবুল্লাহ কলেজ হয়ে আজিমপুর মেইন রোড প্রদক্ষিণ করে পুনরায় সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল