২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম আদালতে পুলিশকে জেরার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন আইনজীবী

-

চট্টগ্রাম আদালতে একটি মাদকের মামলায় বাদি পুলিশ কর্মকর্তাকে জেরা করার সময় হঠাৎ ফরে পড়ে গিয়ে অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হক নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে এ ঘটনা ঘটে।
মরহুম মোহাম্মদ জোবাইরুল হক কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মোস্তাক আহমদের ছেলে।


অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের ভাই অ্যাডভোকেট মোহাম্মদ সোয়েব নয়া দিগন্তকে বলেন, দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে বিচারাধীন একটি মাদক মামলায় জেরা করার জন্য অপেক্ষা করছিলেন আইনজীবী জোবাইরুল। দুপুরে শুনানি শুরু হয়। মামলার বাদি পুলিশ কর্মকর্তাকে জেরা করার সময় হঠাৎ তিনি পড়ে যান। পরে তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি ইন্তেকাল করেন। তিনি জানান, বুধবার আসরের নামাজের পর চট্টগ্রাম আদালত চত্বরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে কয়েক শ’ আইনজীবী অংশগ্রহণ করেন।
অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের দুই সন্তান হাসিন ও তানিম চট্টগ্রাম ন্যাশনাল ইংলিশ স্কুলের শিক্ষার্থী বলে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আসাদ আদিল জানান।
এ দিকে অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের মৃত্যুতে আইনজীবীরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।


আরো সংবাদ



premium cement
ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল!

সকল